পেকুয়ায় বালু উত্তোলনের জায়গা দখলে নিতে গুলিবর্ষণ, দুই শ্রমিক আহত

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় বালু উত্তোলনের জায়গা দখলে নিতে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে পাহাড়ি ছড়া থেকে বালু উত্তোলন কাজে নিয়োজিত থাকা দুই শ্রমিক আহত হয়েছে।

শনিবার (২৭ মে) সকাল ১১টার টইটং ইউনিয়নের রমিজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন একই এলাকার মোহাম্মদ কালা মিয়ার ছেলে মোহাম্মদ লাতু (৫৫) ও মোহাম্মদ লাতুর ছেলে মোহাম্মদ তারেক (১৮)।

এলাকাবাসী জানান, প্রতিদিনের ন্যায় লাতু ও তার পুত্র সোনাইছড়ি ছড়া থেকে বালু উত্তোলন করছিলেন। এসময় একদল অস্ত্রধারী সন্ত্রাসী হামলা চালিয়ে তাদের আহত করে। সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে পিতা পুত্রকে ব্যাপক মারধরও করে।

আহত মোহাম্মদ লাতু বলেন, বালু উত্তোলনের জায়গা দখল নিতে বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়া খালী এলাকার জাফর আহম্মদের ছেলে আলমগীর ও জাহাঙ্গীরের নেতৃত্বে ১৮-২০ জন সদস্যের একদল অস্ত্রধারী সন্ত্রাসী আমার ও আমার ছেলের উপর হামলা চালায়। এসময় পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে আমাদের উদ্ধার চেষ্টা চালালে সন্ত্রাসীরা ৮-১০ রাউন্ড গুলিবর্ষণ করে গহীন পাহাড়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) কামরুল হাসান বলেন, গুলিবর্ষণের কোন আলামত পাওয়া না গেলেও ঘটনাস্থল থেকে আহত দুই শ্রমিককে উদ্ধার করে চিকিৎসার জন্য পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। আহতদের পক্ষ থেকে এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন