পেকুয়ায় বন্য হাতির হামলায় জামাতা-শ্বশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের পেকুয়ায় বন্য হাতির হামলায় জামাতা শ্বশুরের করুন মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনাটি  ঘটেছে, বৃহস্পতিবার ভোরে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া ৫নং ওয়ার্ডের দূর্গম পাহাড়ি লোকালয় সাপেরগাঁড়ার আজিমার বাপেরখোলা নামক এলাকায়। নিহতরা হলেন, জারুলবনিয়া সাপেরগাঁড়া এলাকার মনিরুজ্জামানের পুত্র কৃষক ছৈয়দ(৫৮) ও তার মেয়ের জামাতা একই গ্রামের চাঁন মিয়ার পুত্র দিনমজুর মো. আলমগীর(৩০)।

স্থানীয়রা জানিয়েছেন, ঘটনার দিন রাতে ধান ক্ষেত পাহাড়াকালে হাতিরপাল তাড়িয়ে তারা সেখানে রক্ষিত টংঘরে ঘুমিয়ে পড়েন। পরে, কোন একসময় বন্য হাতি হামলা চালালে তারা নির্মমভাবে নিহত হন। খবর পেয়ে পেকুয়া থানার এসআই নাছির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ও স্থানীয় বারবাকিয়া রেঞ্জ কর্মকর্তা বাবু উত্তম কুমার পাল এবং বারবাকিয়া বনবিট অফিসার মো. তৌহিদুল ইসলাম ভুঁইয়ার নেতৃত্বে বনবিভাগের লোকজন সরোজমিন ঘটনাস্থল পরিদর্শন করে খোঁজ খবর নেন।

এ দিকে, বন্যহাতির হামলায় শ্বশুর জামাতার করুন মৃত্যুর ঘটনার খবর পেয়ে পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার মো. জয়নাল আবেদীন, শিলখালী ইউপি চেয়ারম্যান মো. নুরুল হোছাইন, আওয়ামী লীগ সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচী ও স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধি মো. আবু ছিদ্দিক এমইউপিসহ এলাকার রাজনৈতিক সামাজিক নেতৃস্থানীয় গণ্যমান্যরা ঘটনাস্থল পরিদর্শনে যান এবং নিহতদের পরিবারকে সমবেদনা জানিয়ে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন