পেকুয়ায় পুত্রের হাতে মা খুনের ঘটনায় ঘাতক পুত্র লোহাগাড়া থেকে আটক

আটক

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় ইয়াবা সেবনের টাকা না দেওয়ায় মাকে খুন করে পার ফেতে পারেনি হত্যার ৯ দিনের মাথায় লোহাগাড়া থেকে পেকুয়া থানা পুলিশ আটক করল সেই ঘাতক পুত্রকে।

গত ২৯ মার্চ রাত সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়ার নেতৃত্বে একদল পুলিশ লোহাগাড়া আমিরাবাদ পুলিশের সহযোগিতায় পুরাতন জি ইউ সি এলাকায় অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে সেই ঘাতক আজিজুর রহমান কে আটক করে পেকুয়া থানায় নিয়ে আসে।

আটককৃত সেই ঘাতক পেকুয়া সদর ইউনিয়নের পশ্চিম বাইম্যাখালী এলাকার নুরুল আলমের পুত্র। উল্লেখ যে গত ২০ মার্চ সকাল ৯ টায় উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের পশ্চিম বাইম্যাখালী সাকোর পাড়া এলাকার নুরুল আলম প্রকাশ কালু মাঝির পুত্র আজিজুল হক(২৫) ইয়াবা সেবন করার জন্য তার মাকে টাকা জোগাড় করে দিতে বলে।

টাকা জোগাড় করতে অপরাগতা প্রকাশ করলে গর্ভধারিনী মা দিলোয়ারা বেগম (৫০) কে শ্বাসরোধ করে দা দিয়ে কুপিয়ে নির্মম ভাবে হত্যা করে। হত্যাকান্ডের শিকার দিলোয়ারা বেগম ওই এলাকার নুরুল আলম প্রকাশ কালু মাঝির স্ত্রী। ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়ার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার লাশটি ময়না তদন্ত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছিল।

ঐ দিন এ ঘটনা নিয়ে পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া এলাকাবাসীকে প্রতিশ্র“তি দিয়েছিল সেই ঘাতক যেখান থাকুক না কেন অবশ্যই কয়েকদিনের মধ্যে আটক করবে বলে। ঠিক ঘটনার ৯ দিনের মাথায় সেই ঘাতককে আটক করে পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া সফলতা অর্জন করার পাশাপাশি এলাকাবাসীকে দেওয়া প্রতিশ্র“তি বাস্তবায়ন করেছেন।

এদিকে সেই ঘাতককে আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মাঝে আনন্দ দেখা যায়। এক পর্যায়ে সেই ঘাতককে আটক করায় ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়াকে ধন্যবাদ জানান এলাকাবাসী। এ ব্যাপারে জানতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি আটকের সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন