পেকুয়ায় পুত্রের অত্যাচারে অতিষ্ট বৃদ্ধা মা, থানায় অভিযোগ

 

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় পুত্র সেলিম উদ্দিন ও তার স্ত্রী সন্তানের অত্যাচার নির্যাতেন অতিষ্ট হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন হতভাগী মা। তিনি পেকুয়া সাবেক গুলদি টেকপাড়া এলাকার মৃত আহমদ মিয়ার স্ত্রী মাবিয়া খাতুন(৭৫)। এছাড়াও বসতবাড়ি পুড়িয়ে দিয়ে বসতবাড়িহারা করার অভিযোগ করেছেন মা। অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করছেন পেকুয়া থানার এসআই শফিকুর রহমান।

মা মাবিয়া খাতুন তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, তার বড় ছেলে সেলিম উদ্দিনকে ২লাখ টাকা খরচ করে সৌদি আরবে পাঠান পিতা। ওই সময় টাকা পয়সা রোজগার করে আলাদা হয়ে রাজকীয় সংসার করলেও খবর নেননি পিতা মাতার। এক পর্যায়ে তার স্ত্রী ও সন্তানের অত্যাচার সহ্য করতে না পেরে মারা যান স্বামী আহমদ মিয়া। যা আদালতে হত্যা মামলা দায়ের করেন।

এদিকে ছেলে বিদেশ থেকে আসার পরও মাকে ভরণ পোষনতো দূরের কথা উল্টো নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেন। গত ১ মে মাকে বসতবাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করলে অপর পুত্র উমর আলী বাধা দেন। বাধা দেওয়ায় সেলিম উদ্দিন ক্ষিপ্ত হয়ে উমর আলীকে মারধর ও মাকে গলাটিপে হত্যা চেষ্টা করে। বসতবাড়ি তার দাবি করে ছেড়ে দেওয়ার জন্য হুমকি দিচ্ছে। সন্তান জন্ম দেওয়ায় আমার অপরাধ।

পুত্র উমর আলী বলেন, মা বাদি হয়ে সেলিম উদ্দিন তার স্ত্রী আনজুমন আরা ও পুত্র সোহেলকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে ক্ষিপ্ত হয়ে গত ৭ মে রাতের আধারে মায়ের বসতবাড়ি ও আমার মালিকনাধীন দোকান পুড়িয়ে দেয় সেলিম উদ্দিনসহ আরও কয়েকজন। পুড়িয়ে দেওয়ার ঘটনাটি আমি বুঝতে পারায় দ্রুত আগুন নেভাতে সক্ষম হয়।

বৃদ্ধা মা মাবিয়া খাতুন কান্না জড়িত কন্ঠে বলেন, আমি পুত্র সেলিম উদ্দিন ও তার স্ত্রী পুত্রের অত্যাচারে অতিষ্ট। প্রায় সময় আমাকে মারধর করে। অন্যান্য পুত্ররা প্রতিবাদ করলে তাদেরও মারধর করে। বর্তমানে আমার থাকার বসতবাড়িটি সে ক্রয় করেছে মর্মে দখল করার জন্য পায়তারা করছে। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি। এর আগেও তার পরিবারের অত্যাচারে আমার স্বামী মারা যায়। আমি মা হয়ে স্থানীয় এলাকাবাসী, ইউপি চেয়ারম্যান ও প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন