পেকুয়ায় পিএসসি পরিক্ষার্থীকে মাথা ন্যাড়া করে নির্যাতন, আটক-১

পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের নুরীর পাড়া এলাকায় পিএসসি পরিক্ষার্থী শহিদুল ইসলামকে মাথা ন্যাড়া করে নির্যাতনের ঘটনা ঘটেছে। এছাড়াও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা তাকে। সে ওই এলাকার নুরুল আজিমের পুত্র  এস এ সিনিয়র মাদ্রাসার ছাত্র। শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে রবিবার (১৯ নভেম্বর) নুরুল আমিন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

লিখিত অভিযোগে জানা গেছে, শনিবার সন্ধ্যা ৭টার দিকে চিংড়ি ঘের থেকে মাছ চুরির অভিযোগে শিশু শহিদুল ইসলামকে ধরে নিয়ে যায় নুরুল আমিনসহ আরো কয়েকজন ব্যক্তি। চিংড়ি ঘেরের বাসায় নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। সর্বশেষ মাথা মুন্ডন করে বর্বর নির্যাতন চালায় তারা। একপর্যায়ে এ বিষয়টি পরিবার জানতে পারলে স্থানীয়দের নিয়ে তাকে উদ্ধার করে মূমর্ষ অবস্থায় পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করায়।

হামলায় গুরুতর আহত ও মাথা মুন্ডন করে নির্যাতন করায় শিশুটি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ায় পিএসসির প্রথম পরিক্ষায় অংশগ্রহন করতে পারেনি।

রবিবার (১৯ নভেম্বর) এ ঘটনায় পেকুয়া থানায় শিশুর পিতা নুরুল আজিম বাদি হয়ে লিখিত অভিযোগ দিলে পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনায় জড়িত নুরুল আমিনকে আটক করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন