পেকুয়ায় দোকানে দূর্বৃত্তের হামলায় পিতা-পুত্র আহত : মামলা

নিজস্ব প্রতিনিধি :
পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মেহেরনামা তেলিয়াকাটা গ্রামে এক দোকানে দূর্বৃত্তের হামলায় পিতা পুত্র গুরুতর আহত হয়েছেন। এ সময় দূর্বৃত্তরা দোকান ভাংচুর করার পাশাপাশি নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়।

আহতরা হলেন, ওই গ্রামের মৃত দলিলুর রহমানের পুত্র মো: আলী(৫৫) ও তার পুত্র মো: হানিফ(২৫)।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি হওয়ায় চমেক হাসপাতালে রেফার করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত মো: আলীর অবস্থা আশংকামুক্ত নয় বলে জানা গেছে।

এদিকে গতকাল ভিকটিম আবু হানিফ বাদি হয়ে ৭ জনকে বিবাদী করে পেকুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। বিবাদীরা হলেন, একই এলাকার মো: ইসমাঈল, নাজেম উদ্দিন, আবু তাহের, খাইরুল বশর, শেকাব উদ্দিন ও রাজাখালীর সাজ্জাদ নামের এক ব্যক্তি।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় সাবেক গুলধি চৌমহুনী ষ্টেশনে বিবাদীরা সংঘবদ্ধ হয়ে আহত মো. আলীর মোদির দোকান ও তার পুত্র হানিফের চায়ের দোকানে হামলা ও ভাংচুর চালায়। এ সময় ওই দূর্বৃত্তরা নগদ টাকাসহ ২লাখ টাকার ক্ষতি সাধন করে।

এদিকে হামলা পরবর্তি আহতরা চমেক হাসপাতালে ভর্তি থাকাবস্থায় আবারো দোকানে লুটপাট চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে ওই দূর্বৃত্তরা। পেকুয়া থানার এসআই বিপুল একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল ও দোকান পরিদর্শন করেছেন।

বাদি হানিফ জানান, দীর্ঘদিন ধরে হামলাকারীরা তাদের দোকান থেকে চাঁদাদাবী করে আসছিল। ঘটনার দিন আবারো দোকানে এসে চাঁদাদাবী করলে না দেওয়ায় তাদের উপর হামলা চালিয়েছে। থানায় মামলা দেওয়ার পর থেকে জিয়াবুল নামের এক ব্যক্তি বিভিন্ন মাধ্যম দিয়ে হুমকি দিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেছে হানিফ। তিনি এ ঘটনায় প্রশাসনের উর্ধ্বতম কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

পেকুয়া থানার ওসি জিয়া মো. মোস্তাফিজ ভূঁইয়া জানান, এ ঘটনায় হানিফ বাদি হয়ে থানায় একটি অভিযোগ জমা দিয়েছেন। তদন্ত কাজ চলছে। তদন্তে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন