পেকুয়ায় দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাজা উদ্ধার করা হয়।

শনিবার (১৭মার্চ) রাতে পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়া ও রাজাখালী ইউনিয়নের আরবশাহ বাজার থেকে মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মৃত আবুল হোসেন সিকদারের ছেলে গিয়াস উদ্দিন(৫৬) ও রাজাখালী ইউনিয়নের লালজান পাড়া এলাকার মকসুদ আহমদের ছেলে আব্বাস উদ্দিন (৪৫)। আব্বাস উদ্দিন রাজাখালী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য। পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) আশিকুর রহমান বলেন, গিয়াস উদ্দিন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা বিক্রির সময় হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে রাজাখালী ইউনিয়নের আরবশাহ বাজারে ওষুধের দোকানের আড়ালে ইয়াবা বিক্রির সংবাদে অভিযানে চালিয়ে আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হচ্ছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন