পেকুয়ায় দিনমজুরের বসতভিটা দখলের চেষ্টার অভিযোগ

20170506_105630
পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় এক দিনমজুরের বসত ভিটে দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এতে মাথা গোঁজার শেষ সম্বলটুকু হারানোর শংকায় আছেন ওই দিনমজুর পরিবার। এনিয়ে এলাকায় দু’পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। দিনমজুর মো. গুরা মিয়া পেকুয়া সদর ইউনিয়নের মিঠাবেপারী পাড়া এলাকায় মৃত কবির আহমদের ছেলে।

মো. গুরা মিয়া বলেন, পৈত্রিক সূত্রে প্রাপ্ত ৬ শতক জমিতে আমরা দীর্ঘ ৫০ বছর ধরে বসতি করে আসছি। যার খতিয়ান নং- ১৪০৪। কিন্তু সম্প্রতি আমার বসত ঘরের উপর লোলপ দৃষ্টি পড়ে আমার অপর ভাই মো. হাসান গংয়ের। তারা আমাকে বসতি থেকে উচ্ছেদ করতে বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, হাসান গং প্রতারণার আশ্রয় নিয়ে আমার মা রমিজা খাতুন হেবা দিয়েছেন মর্মে একটি ভূয়া দলিল সৃজন করে। কিন্তু এর বিরুদ্ধে আমার মা বাদী হয়ে আদালতে মামলা দায়ের করে।

এদিকে হাসান গং আমার বসত ঘর দখলে নিতে মরিয়া হয়ে রয়েছে। এরই ধারাবাহিকতায় তারা পেকুয়া থানায় অভিযোগ দিয়ে আমাদের হয়রানী চেষ্টা অব্যাহত রেখেছে। সপ্তাহ খানেক আগে পেকুয়া থানার এসআই নাছির উদ্দীন আমার ঘরে এসে বকাঝকা করে গেছেন। এমনকি বসত ঘর থেকে উচ্ছেদ করার হুমকিও দেন তিনি। আমি এব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধি ও আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যদের সুদৃষ্টি কামনা করছি

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন