চকরিয়ায় সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত : আহত ১

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার/চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় আঞ্চলিক মহাসড়কে (এবিসি) সড়কের বাঘগুজারা ব্রিজ পয়েন্ট এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় মাঈনউদ্দিন বাহার (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এসময় মোটরসাইকেলে থাকা মো. জিয়াবুল (৫০) নামে এক আরোহী গুরুতর আহত হয়েছে। আহত জিয়াবুলকে চকরিয়া একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা রয়েছে।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ।

ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে করেছে। নিহত মাঈনউদ্দিন চট্টগ্রামের সাতকানিয়া এলাকার ১৬নং ইউনিয়নের মাওলানা আবছার উদ্দিনের ছেলে এবং আহত জিয়াবুল ওই এলাকার এমদাদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে সাতকানিয়া থেকে মোটরসাইকেল যোগে বরইতলী রাস্থার মাথা হয়ে পেকুয়ায় যাচ্ছিল মাঈনউদ্দিন ও জিয়াবুল। এসময় একই দিক থেকে আসা দ্রুতগতির সিমেন্ট বোঝাই ট্রাকটি তাদের পিছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক মাঈনউদ্দিন ঘটনাস্থলে মারা যায় এবং জিয়াবুল গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত জিয়াবুলকে উদ্ধার করে চকরিয়ার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাকির হোসেন ভুঁইয়া বলেন, ঘটনার পরপরই পুলিশ ফোর্স পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন