পেকুয়ায় জমির বিরোধের জের ধরে অন্তঃসত্বা মহিলাসহ আহত-২

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় জমির মালিকানা বিরোধের জের ধরে দখল বেদখলকে কেন্দ্র করে অন্তঃসত্বা মহিলাসহ ২ জন আহত হয়েছে। শুক্রবার ১ ডিসেম্বর সকাল ৭টায় উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আবু তালেবের স্ত্রী কামরু নাহার(২২) ও  আবু তালেব আহত হয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করে। পরে আহতদের অবস্থা অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে চমেকে প্রেরণ করেন।

স্থানীয়রা জানান, আবু তালেব গং ও নুরুল ইসলাম গং এর মধ্যে জমির বিরোধ চলছে। এ বিরোধের জের ধরে থানায় বিচারাধীন রয়েছে। আবু তালেব গং প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করার জন্য পেকুয়া থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার কাছে সময়ের আবেদন করে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ৪ দিনের সময় দেয়।

আবু তালেব গং সময় নেওয়ার খবর পেয়ে প্রতিপক্ষ নুরুল ইসলাম গং রাতের আধারে জমিতে মাটি ভরাটের কাজ শুরু করে। এতে আবু তালেব গং বাধা দিলে নুরুল ইসলামের পুত্র নুরুল আলম, আব্দু ছত্তারের পুত্র মোজাহের মিয়া, নুরুল ইসলামের পুত্র দিদার, মানিক, ইব্রাহিমসহ কয়েকজন সন্ত্রাসী দা কিরিচ নিয়ে এসে আবু তালেব এবং তালেবের অন্তঃসত্বা স্ত্রী কামরুনাহারকে এলোপাতাড়ি আঘাত করে।

এ ব্যাপারে পেকুয়া থানার এ এস আই শিমুলের সাথে যোগাযোগ করা হলে তিনি বিচারাধীনের বিষয়ে সত্যতা জানিয়ে বলেন, উভয় পক্ষকে বিরোধীয় জায়াগায় না যাওয়ার নিদের্শ দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন