পেকুয়ায় ছিনতাইকারীর হামলায় আহত ১

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ার শিলখালীতে ছিনতাইকারীদের হামলায় এক যুবক আহত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত ৮ মে রাত সাড়ে ১০ টায় উপজেলার শীলখালী ইউনিয়নের দোকানপাড়া এলাকায়।

স্থানীয়সূত্রে জানায়, শিলখালী ইউনিয়নের শীলখালী দোকান পাড়া এলাকার আহমদ কবির চৌধূরীর পুত্র নবাব মিয়া সৌদি আরব থাকার সময় চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মাইজপাড়াস্থ তার বোনের জামাতার কাছে ঘর তৈরীর জন্য ২ লক্ষ টাকা সৌদি আরব থেকে পাঠিয়েছিলেন। ঘটনার দিন আহমদ কবির চৌধূরীর পুত্র মীর মোহাম্মদ খানে আলম খাঁন(৩২) তার বোনের জামাতার কাছ থেকে টাকাগুলো নিয়ে আসার পথে শীলখালী সবুজপাড়া এলাকার নুরুল ইসলামের পুত্র ছৈয়দ আলী, শীলখালী দোকান পাড়া এলাকার আবু খালেকের পুত্র আবু তালেব, কামাল উদ্দিনের পুত্র নাছির উদ্দিন, মাহাবুব আলমের পুত্র ইউনুছসহ আরো ৩-৪ জন ছিনতাইকারী তাকে গতিরোধ করে অস্ত্রস্বস্ত্র সজিত হয়ে দা কিরিচ লোহার রড় এবং বন্দুকের বাট দিয়ে আঘাত করে মাটি ফেলে দিয়ে তার কাছে থাকা ২ লক্ষ টাকা ও এক ভরি ওজনের স্বর্ণের চেইন এবং স্যামসাং মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়।

এসময় তার চিৎকারে লোকজন এগিয়েেএলে ছিনতাইকারীরা ৩-৪ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে ত্রাস সৃষ্টি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহত যুবককে উদ্ধার করে প্রথমে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। এতে কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে আহত যুবককে চমেকে প্রেরণ করে। এদিকে আহত যুবকের পরিবার অভিযোগ করেন ঐ ছিনতাইকারীরা তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। এদিকে এলাকাবাসী জানিয়েছেন ঐ ছিনতাইকারীরা প্রতিনিয়ত এ ধরণের ঘটনা ঘটিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আহত যুবকের পরিবার প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন