পেকুয়ায় চোরাই ল্যাপটপ ও মোবাইল উদ্ধার, চোর সিন্ডিকেটের সদস্য গ্রেপ্তার

pekua-pic-04-01-2017-laptop
পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় চোরাই ল্যাপটপ ও মোবাইল উদ্ধার করছে পুলিশ। এ ঘটনায় জড়িত চোর সিন্ডিকেটের সদস্য শাহ আলমকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার বিকেলে পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের সোনালী বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি এ্যাপল কোম্পানীর ২০১২ মডেলের ম্যাক বুক প্রো, একটি টুসিবা কোম্পানীর ল্যাপটপ ও একটি আইফোন ৬ উদ্ধার করা হয় বলে জানান থানা পুলিশ।

সূত্র আরো জানায়, গত ২৮ ডিসেম্বর পটিয়া উপজেলার শুভনদন্ডি মল্লপাড়া এলাকার আবদুল কাদেরের পুত্র সেলিম উদ্দিনের বাড়ী থেকে ল্যাপটপ ও আইফোন চুরি যায়। পরে ল্যাপটপ চোর সিন্ডিকেটের সদস্য পেকুয়া থেকে ধরা পড়লে তার স্বীকারুক্তি মোতাবেক বাড়ীর মালিককে খবর দেয়া হয়। মালিকপক্ষ এসে তার সিকিউরিটি কোড দিয়ে ল্যাপটপ ও মোবাইল ফোন ওপেন করেন।

পটিয়ায় চুরি হওয়া ল্যাপটপ ও মোবাইল পেকুয়া থেকে উদ্ধার করাসহ এ ধরনের বেশ কয়েকটি ঘটনার সাথে জড়িতদের আটক করতে পারায় পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তফিজ ভুইয়া কে সাধুবাদ জানিয়েছেন সচেতনমহল।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে সোনালী বাজারের একটি দোকান থেকে ২টি চোরাই ল্যাপটপ ও মোবাইল সহ শাহ আলম নামের এক আসামিকে গ্রেপ্তার করি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খবর নিয়ে জানা গেছে আটক শাহ আলম দীর্ঘদিন ধরে চোরাই মোবাইল ও ল্যাপটপ বেচাবিক্রি করে আসছিল। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন