Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

 পেকুয়ায় চাঁদা না দেওয়ায় দুই ব্যক্তিকে কুপিয়ে জখম

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় চাঁদা না দেওয়ায় দুই ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১ মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবনিয়া সাপের গারা এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন- একই এলাকার শমসুল আলমের ছেলে ছৈয়দ নূর ও আব্দুস ছোবহানের ছেলে ফরিদুল আলম। তারা দু’জনই পেশায় কৃষক।

আহত ফরিদুল আলম চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের বলেন, আমি চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন থেকে এসে এক বছর আগে জারুলবনিয়ার সাপের গারা এলাকায় বসতি স্থাপন করি। তখন থেকে স্থানীয় আবু তালেব নামে এক ব্যক্তি আমার কাছে চাঁদা দাবী করে আসছিলো। তাকে আমি কোন চাঁদা দিব না জানাই। এতে ক্ষিপ্ত হয়ে সে দলবল নিয়ে শুক্রবার দুপুরে আমার উপর হামলা চালায়। এসময় তারা আমাকে বেধড়ক মারধর ও কিরিচ দিয়ে কুপিয়ে জখম করে। পরে প্রতিবেশী ছৈয়দ নূর আমাকে তাদের কবল থেকে উদ্ধার করতে আসলে হামলাকারীরা তাকেও কুপিয়ে জখম করে।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পেকুয়ায় চাঁদা না দেওয়ায় দুই ব্যক্তিকে কুপিয়ে জখম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন