পেকুয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার


পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় ছাবেকুন নাহার (৩৮) নামক এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের নোয়াখালী পাড়া এলাকা থেকে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত ছাবেকুন নাহার একই এলাকার মনু আলমের স্ত্রী।

থানার উপপরিদর্শক কামরুল হাসান বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এসময় মরদেহটি শুইয়ে রাখা ছিল। তবে নিহতের পরিবারের দাবি একইদিন বিকেল সাড়ে ৩টার দিকে ছাবেকুন নাহার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

এদিকে স্থানীয়রা কয়েকজন জানিয়েছেন, মৃত ছাবেকুন নাহারের ১ ছেলে প্রবাসে থাকে। মেয়েও স্কুলে পড়ে। মাঝে মাঝে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন তাকে মানসিক ও শারীরিক নির্যাতন করতো। ঘটনার দিন বিকালে স্বামীর পরিবারের সাথে তার ঝগড়া হয়। এই কারণে সেই হয়তোবা আত্মহত্যা করেছে না হয় তাকে হত্যা করা হয়েছে। এছাড়া পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর তাদেরকে ম্যানেজ করার জন্য অনেক তদবীর করেছিল স্থানীয় এক জনপ্রতিনিধি। কিন্তু পুলিশ ম্যানেজ না হয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, আত্মহত্যার খবরে মরহেদটি উদ্ধার করা হয়েছে। তবে এখনো মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। মরদেহটি ময়নাতদন্তনের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন