পেকুয়ায় এক শিশুকে নিয়ে মা ১২ দিন ধরে নিখোঁজ!

pic-nikoj-fatema-pekua

পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়ায় এক শিশুকে নিয়ে মা ১২ দিন ধরে নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এনিয়ে উদ্বিগ্ন পরিবার কর্তা হন্যে হয়ে নিখোঁজ শিশুসহ মাকে খুঁজে বেড়াচ্ছেন। উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পূর্ব গোঁয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, গোঁয়াখালী এলাকার আব্দুল মোনাফের পুত্র নিখোঁজ গৃহবধুর স্বামী নবী আলম (৩৮) জানায়, গত ২৪ ডিসেম্বর শনিবার দুপুর ১২টা থেকে গত ৯ দিন পূর্বে আমার অনুপস্থিতিতে স্ত্রী ফাতেমা বেগম তাদের ছোট ছেলে মোঃ জাবেদকে সাথে নিয়ে বাড়ি থেকে নিখোঁজ হন।

পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের দরদরীয়াঘোনা এলাকার মৌলভী ছৈয়দ নুরের মেয়ে ফাতেমা বেগমকে ১৯৯৬ সালে ইসলামী শরিয়াহ মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হই। দাম্পত্য জীবনে কোন ধরনের কলহ বিবাদ ছাড়াই সংসার চালিয়ে আসছিলাম। কিন্তু ঘটনার দিন দুপুর থেকে হঠাৎ করে আমার অনুপস্থিতির সূযোগে স্ত্রী তার ছোট ছেলে কে নিয়ে নিখোঁজ হয়। এরপর থেকে অনেক খোঁজাখুজি করেও মা ছেলে কারোই হদিস পাচ্ছিনা।

এ বিষয়ে পেকুয়ায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যার নং ১১৯৪/৩০-১২-২০১৬ইং। কোন সুহৃদ ব্যাক্তি তাদের সন্ধান পেলে ০১৮৩২-৪৫৪৬৪৬ এই মোবাইল নাম্বারে অবহিত করার জন্য বিনীত ভাবে অনুরোধ রহিল। ছেলে শাকিবসহ স্ত্রী নিখোঁজ হওয়ার পর থেকে ক্ষুদ্র ওই অসহায় ব্যবসায়ীর পরিবারে চলছে অজানা উৎকন্ঠা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন