পেকুয়ায় এক ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় এক ব্যবসায়ীর উপর সন্ত্রাসীদের অর্তিকিত হামলা চালানোর ঘটনা ঘটেছে।  ১২ ডিসেম্বর সোমবার বিকাল চারটার দিকে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশনে এ ঘটনা ঘটে।

এ সময় ঔষুধ ব্যবসায়ী সায়েদ খান শান্ত (২৯) গুরুত্বর আহত হয়। আহত ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করে। সে একই এলাকার আবদুল মালেকের পুত্র। ওই দিন সন্ত্রাসীরা ফুলতলাস্থ তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তার উপর হামলা করে।

আহত সায়েদ খান শান্ত জানান, পূর্ব শত্রুতার জের ধরে ফুলতলা আমার মালিকানাধীন এস এস মেডিকেল হল সেন্টারে বহদ্দার পাড়ার বাসিন্দা আবদুল মান্নান ও তার তিন পুত্র আমজাদ, শাহাদাত, সাখাওয়াত ও উম্মে ছালমাসহ আরো কয়েকজন মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায়। এ সময় স্থানীয় অন্য ব্যবসয়ীরা আমাকে উদ্ধার করতে এলে তাদের উপেরও হামলার চেষ্টা চালায় তারা। সে আরও অভিযোগ করে, এই সময় আমার বড় ভাই সায়েমের জমি কেনার জন্য দোকানে রক্ষিত প্রায় ১ লক্ষ টাকা  লুট করে নিয়ে যায় এবং দোকান ভাংচুর করে।

আহত সায়েদের বড় ভাই সায়েম বলেন, ওই সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক অস্ত্র শস্ত্রের ব্যবসার সাথে জড়িত। গত কিছুদিন আগে আমজাদের মালিকনাধীন পোল্ট্রি ফার্মে অভিযান চালিয়ে ৪টি অস্ত্র উদ্ধার করে। ১২ ডিসেম্বরও তারা আমার ভাইয়ের উপর অতর্কিত হামলা চালিয়ে টাকা লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আমজাদ বলেন, এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। তারা আমার মালিকনাধীন দোকানঘর দখল করতে এলে দুপক্ষে সংঘর্ষ হয়। এ ঘটনায় আমি ও আমার ভাই শাহাদত আহত হয়েছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন