পেকুয়ায় এক ব্যবসায়ীকে পিটিয়েছে দূর্বৃত্তরা, আহত ৩

কুপিয়ে আহত

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় এক ব্যবসায়ীকে পিটিয়ে জখম করছে দুর্বৃত্তরা। এ সময় ব্যবসায়ীকে উদ্ধার করতে গিয়ে আরও ২ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১২টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের সোনাইছড়ি রমিজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একই ইউনিয়নের আব্দুল মালেককে একদল দূর্বৃত্ত এসে মারধর করে আহত করে । এ সময় তাকে উদ্ধার করতে এসে ওই ব্যবসায়ীর স্ত্রী মমতাজ বেগম(২২), গাড়ী চালক আবু জাফর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত আব্দুল মালেক জানান, আমার বাড়ির পার্শ্ববর্তী জমিতে মজুদকৃত বালু অন্যত্রে সরাতে গেলে একই এলাকার বাদশা মিয়ার পুত্র জাকের গং বাধাঁর সৃষ্টি করে। এর আগে তারা আমার কাছ থেকে চাঁদা দাবি করায় আমি ইউপি কার্যালয়ে অভিযোগ দায়ের করি। এ ঘটনার জের ধরে বুধবার আমার মালিকানাধীন পিকআপ গাড়ি ভাংচুর করে। আমি বাঁধা দিতে গেলে আমার উপরও হামলা চালায় তারা। পরে আমার স্ত্রীসহ স্থানীয়রা আমাকে উদ্ধার করতে গেলে তাদের উপরও হামলা চালায় তারা। এতে আমার স্ত্রী ও আমার গাড়ির চালক আহত হয়।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোঃ মোস্তাফিজ ভূইয়া বলেন, ঘটনাটি আমি শুনেছি। তবে এখনো লিখিত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন