পেকুয়ায় এক বসতবাড়িতে চুরি, আটক-২, মালামাল জব্দ

নিজস্ব প্রতিনিধি:
পেকুয়ায় এক বসতবাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ জনকে আটক ও চুরি হওয়া মালামাল জব্দ করা হয়েছে। গত ২৪ জুন দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাজারপাড়া গ্রামে এক বসতবাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকার মরহুম আমির হামজা সওদাগরের পুত্র জয়নাল আবেদীনের বসতবাড়িতে ৪ জনের একটি চোরের দল হানা দেয়। তারা ওই বসতবাড়ি থেকে এক লক্ষ ৭০০ টাকা, একটি মোবাইল সেট, ডায়াবেটিস মেশিন, জরুরী কাগজপত্র চুরি করে নিয়ে যায়।

এ দিকে বসতবাড়ির মালিক ও এলাকাবাসী গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় জহিরুল ইসলামের খামার বাড়িতে অভিযান চালিয়ে বাজার পাড়া এলাকার আতিকুর রহমানের পুত্র দেলোয়ার হোসেন ওরফে দেল্লা, ছৈয়দ আহমদের পুত্র সাইফুল ইসলামকে আটক করে।

আটককৃতদের কাছ থেকে নগদ একান্ন হাজার টাকা ও মোবাইল সেট উদ্ধার করা হয়। তাদের স্বীকারোক্তিমতে বাকী টাকা অন্য দুই জন তৌহিদুল ইসলাম ও মনিয়ার কাছে রয়েছে বলে জানান।

এ দিকে স্থানীয় মেম্বার আবু ছালেক ওই দুই জন চোর থেকে নন জুড়িশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে তাদের বিচার হবে বলে ছেড়ে দেন। এ ব্যাপারে জানতে স্থানীয় মেম্বার আবু ছালেক এর সাথে যোগাযোগ করা হলে তিনিও এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন