Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পেকুয়ায় ইয়াবা সেবনের টাকা না পেয়ে মাকে খুন

pic 2

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় ইয়াবা সেবনের টাকা চেয়ে না পেয়ে মাকে খুন করেছে পাষাণ্ড পুত্র। রবিবার সকাল ৯ টায় উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের পশ্চিম গোয়াখালী সাকোর পাড়া এলাকার নুরুল আলম প্রকাশ কালু মাঝির পুত্র আজিজুল হক (২৫) ইয়াবা সেবন করার জন্য তার মাকে টাকা জোগাড় করে দিতে বলে। টাকা জোগাড় করতে অপরাগতা প্রকাশ করলে গর্ভধারিনী মা দিলোয়ারা বেগমকে (৫০) কে দা দিয়ে কুপিয়ে নির্মম ভাবে হত্যা করে।

হত্যাকাণ্ডর শিকার দিলোয়ারা বেগম ওই এলাকার নুরুল আলম প্রকাশ কালু মাঝির স্ত্রী। ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়ার নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক ছেলে আজিজুর রহমানকে আটক করতে পারেনি। লাশটি ময়না তদন্ত করার জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত দিলোয়ারা বেগমের স্বামী নুরুল আলম জানান, তার ছেলে নিয়মিত ইয়াবা সেবন করে। বিগত কিছুদিন আগেও উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে জেল হাজতে প্রেরণ করেছিল। সর্বশেষ রবিবার সকাল ৯টার দিকে আমাদের সবার অগোচরে তার মাকে হত্যা করে চলে যায়।

মেয়ে তসলিমা বেগম বলেন, আমার ভাই একজন মাদকসেবী। মাদকের টাকার জন্য আমার মাকে বার বার মারধরের চেষ্টা করতো। ঘটনার দিন রাতে আমার মার কাছ থেকে মাদক খাওয়ার জন্য টাকা খোঁজে। মা টাকা না দেওয়ায় চরমভাবে হুমকি প্রদর্শন করে। এমনকি টাকা না পেলে মাকে হত্যা করবে না হলে নিজেই আত্মহত্যা করবে বলে হুমকি দেয়। শেষ পর্যন্ত আমার নিরহ মাকে হত্যা করলো পাষাণ্ড ভাইটি। আমরা তার দ্রুত গ্রেফতার পূর্বক বিচার দাবি করছি।

পেকুয়া থানার এসআই বিমল জানান, লাশটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি ঘাতক ছেলে আজিজুর রহমানকে আটক করা জন্য। যেখানেই থাকুক তাকে আটক করা হবেই।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, যে ছেলে মাকে হত্যা করতে পারে সে কখনা মানুষ হতে পারে না সে পশুর চেয়ে অধম। যেভাবে হোক পাষাণ্ড ওই ঘাতককে আটক করবে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন