পেকুয়ায় ইভটিজিংয়ে বাধা দেয়ায় পিতার উপর বখাটের হামলা

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় কলেজ পড়ুয়া মেয়েকে ইভটিজিংয়ে বাধা দেয়ায় ছৈয়দুল করিম (৬০) নামের এক পিতার উপর হামলা চালিয়েছে বখাটে এক যুবক।

বুধবার (৭মার্চ) সকালে উপজেলার মগনামা ইউনিয়নের কাজী মার্কেট জামে মসজিদ থেকে ফজরের নামাজ আদায় করে বের হতেই এ হামলা চালানো হয়। আহতকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতের ছেলে মাইনুল করিম বলেন, আমার ছোটবোন জিকান সুলতানা চকরিয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী। কলেজে যাওয়া আসার পথে চান্দার পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে আবুল হোসেন দীর্ঘদিন ধরে তাকে উত্যক্ত করে আসছিল। গত মাসে প্রথমে তাকে উত্যক্ত করতে গিয়ে চকরিয়া থানা পুলিশের হাতে আটক হয় ওই বখাটে।

এসময় ইভটিজিং করবেনা মর্মে মুচলেকা দিয়ে থানা থেকে ছাড়া পায় সে। কিন্তু এরপরেও সে ইভটিজিং অব্যাহত রাখে। এতে আমার বোনের পড়াশোনা বন্ধের উপক্রম হলে কলেজের শিক্ষকদের পরামর্শে চকরিয়া থানায় ওই বখাটের বিরুদ্ধে সাধারণ ডায়েরি রুজু করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই বখাটে যুবক বুধবার সকালে মসজিদ থেকে নামাজ পড়ে ফেরার পথে আমার পিতার উপর হামলা চালায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তদন্তে সত্যতা মিলেছে। অভিযুক্ত বখাটের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন