Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পেকুয়ায় আগ্নেয়াস্ত্র ও সহযোগীসহ মাদক সম্রাট ইসমাইল আটক, আহত-১

আটক
পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ার টইটং ইউনিয়নের কাটা পাহাড় এলাকা থেকে দুটি আগ্নেয়াস্ত্র, ১১ রাউন্ড কার্তুজ ও একটি রামদা উদ্ধার। এসময় মো. ইসমাইল ও আবুল বশর নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় একজন হোসেন নামের একজন গুলিবিদ্ধ হয়।

আটককৃতরা হলেন, একই এলাকার কবির আহম্মদের ছেলে মো. ইসমাইল (২৮) ও আবুল কালাম ছেলে আবুল বশর (২৬)। মো. ইসমাইল একজন চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। সে তার শশুর ও টইটং ইউপি সদস্য নবুর আশ্রয় পশ্রয়ে এসব অপকর্ম চালিয়ে যাচ্ছিলো।

সোমবার (৫জুন) দুপুর ১২টার দিকে টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও গ্রাম পুলিশের সহযোগিতায় পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খানের নেতৃত্বে একদল পুলিশ এসব অস্ত্র উদ্ধার করে।

টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, পাহাড়ি ছড়া থেকে অপরিকল্পিত বালি উত্তোলনে বাধা দেয়ায় মো. হোসেন নামের এক ব্যক্তিকে গুলি করে মো. ইসমাইল। এ ঘটনায় স্থানীয় জনতা ও ইউপি সদস্যদের নেতৃত্বে অবৈধ অস্ত্রধারীদের ঘিরে রাখি আমরা। পরে পেকুয়া থানা পুলিশ দুটি দেশীয় তৈরি বন্দুক ও ১৩ রাউন্ড গুলি সহ দুই যুবককে আটক করে। এসময় অতিরিক্ত পুলিশ ফোর্স গিয়ে আরো তল্লাশি চালিয়ে ইসমাইলের বাড়ি থেকে একটি রামদা ও এক ড্রাম চোলাই মদ  উদ্ধার করে।

অস্ত্র উদ্ধার ও আটকের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা (নং-৭) দায়ের করা হয়েছে। আটকদের কে     আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন