পেকুয়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ জুলাই) বিকেলে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের গোয়াখালী এলাকা থেকে জান্নাতুল নাঈমা (১৩) নামের ওই অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে।

এসময় অপহরণের মূল অভিযুক্ত পেকুয়া সদর ইউনিয়নের মাইজ পাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. আরমানকেও আটক করে পুলিশ।

পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুর রহমান জানান, শিলখালী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী জান্নাতুল নাঈমাকে গত ৪ জুলাই সন্ধ্যায় তার বাড়ী সামনে থেকে অপহরণ করা হয়। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে ১৩ জুলাই এ সংক্রান্ত একটি এজাহার নিয়ে অপহৃতের মা নিলুফা আক্তার থানায় আসেন।

এজাহারটি নিয়মিত মামলা হিসেবে অন্তর্ভূক্ত করে ওসি স্যার আমাকে অপহৃতাকে উদ্ধারের দায়িত্ব দেন।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, অপহরণের প্রায় ৮ দিন পর পুলিশের কাছে আসে ভুক্তভোগী পরিবার। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে যাওয়ায় দ্রুত সময়ে স্কুলছাত্রীকে উদ্ধার করতে তৎপরতা চালায় পুলিশ। একইদিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার এবং মূল অভিযুক্তকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে। আটককেও আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন