পৃথক পৃথক  হামলায় মহেশখালীতে আহত ২, টাকা ছিনতাই

64456654-copy

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালীতে পৃথক পৃথক হামলায় ২ জনকে গুরুতর করে নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলার কুতুবজুম ও বড় মহেশখালীতে এসব  ঘটনা সংঘটিত হয়েছে।

মহেশখালী থানায় দায়ের কৃত মামলার সূত্রে জানা গেছে, উপজেলার বড় মহেশখালীর  মাহারা পাড়া এলাকায়  সন্ধ্যায় বাজার থেকে বাড়ি যাওয়ার পথে  স্থানীয় নুর কবিরের দোকানের সামনে থেকে এজাহার মিয়ার পুত্র খাইরুল আমিন (১৮) কে একই এলাকার শহিদুলাহ’র নেতৃত্বে ইসলাম মিয়া, আব্দুল জাব্বার, আব্দুস সোবহান  সহ ৫ জনের একদল লাঠিয়াল বাহিনী পূর্ব শত্রুতার জের ধরে ব্যাপক মারধর করে। এ সময় তার মাথায় ও পিঠের নিচে মারাত্মক ভাবে ফুলে জখম হয়। আহতকে মহেশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে  একই দিন সন্ধ্যা ৬টায় উপজেলার কুতুবজুমের মেহেরিয়ার পাড়ার আব্দুস সালামের পুত্র কপিল উদ্দিন গোরকঘাটা পূবালী ব্যাংক থেকে নগদ ৫২ হাজার টাকা উত্তোলন করে বাড়ি যাওয়ার পথে স্থানীয় সাহাব মিয়ার পুত্র এরশাদ উল্লাহ নেতৃত্বে আব্দুস রহিম, আহছান উল্লাহ, জসিম উদ্দিন, নেজাম উদ্দিন সহ ৬-৭ জনের একদল অস্ত্রধারী কপিল উদ্দিনকে রাস্তায় গাড়ি থেকে নামিয়ে ব্যাপক ভাবে পায়ে, হাতে, বুকে মারাত্মক ভাবে আঘাত করে।

এ সময় হামলাকারী তার কাছ থেকে নগদ ৫২ হাজার টাকা, ১০ হাজার টাকা দামের একটি মোবাইল ফোন সহ মূল্যবান কাগজপত্র ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজনরা কপিল উদ্দিনকে উদ্ধার করে প্রথমে মহেশখালী, পরে কক্সবাজার এবং এ রিপোর্ট লেখার সময়ে তাকে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়।

আহত কফিলের অবস্থা গুরুতর বলে চট্টগ্রামের চিকিৎসকরা জানান, তার মাথায় প্রচণ্ড আঘাত করা হয়েছে এবং পায়ে হাঁড় ভেঙ্গে গেছে।

এ ব্যাপারে ৮ জনকে আসামী করে আহতের পিতা বাদী হয়ে মহেশখালী থানায় গতকাল মামলা দায়ের করেন। মহেশখালী থানার ওসি বাবুল বনিক জানান, হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন