পূর্ব শত্রুতার জের : চকরিয়ায় আ’লীগ নেতাকে জবাই করে হত্যা

13524541_851289068

নিজস্ব প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়ার উপকূলীয় বদরখালী ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে পৈচাশিক কায়দায় জবাই করে হত্যা করেছে ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল হুদাকে (৬০)। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে একটার দিকে ইউনিয়নের তিন নম্বর ব্লকের টুটিয়াখালী পাড়া মুজিব কিল্লাহ এলাকায় হত্যার পর লাশ সড়কের পাশে ফেলে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় আপন ভাইয়ের ছেলেরা নেতৃত্ব দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

খুনের শিকার আওয়ামীলীগ নেতা নুরুল হুদা বদরখালী ইউনিয়নের তিন নম্বর ব্লকের মগনামা পাড়ার মৃত আবুল আহমদের পুত্র এবং ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি।

নিহতের ছেলে মো. শাহজাহানসহ পরিবার সদস্যদের অভিযোগ, পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল চাচাতো ভাইদের মধ্যে। ওই বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাতে কথা কাটাকাটি হয় চাচাতো ভাই ছিদ্দিক আহমদ প্রকাশ লম্বা ছিদ্দিকের সঙ্গে। এক পর্যায়ে রাত বারোটার দিকে বদরখালী বাজারের ডাচ বাংলা ব্যাংকের বুথের সামনে থেকে লম্বা ছিদ্দিক, মানিক, কাইয়ুমসহ কয়েকজন মিলে সিএনজি চালিত অটোরিক্সায় তুলে নুরুল হুদাকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। রাত একটার দিকে খবর পান নুরুল হুদার জবাই করা লাশ টুটিয়াখালী পাড়ার মুজিব কিল্লার পাশে সড়কের ধারে পড়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত বারোটার দিকে লম্বা ছিদ্দিকের নেতৃত্বে কয়েকজন মিলে আওয়ামীলীগ নেতা নুরুল হুদাকে সিএনজি চালিত অটোরিক্সায় তুলে নিয়ে যাওয়ার সময় অটোরিক্সার গতিরোধ করার চেষ্টা করেন স্থানীয়রা। কিন্তু অটোরিক্সাটি দ্রুতগতিতে অজ্ঞাত স্থানে চলে যায়।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, ‘ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া মাত্রই মামলা রুজু করা হবে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন