Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পুলিশ সবসময় জনগণের বন্ধু, প্রতিপক্ষ বা শত্রু নয়

গুইমারা প্রতিনিধি:

পুলিশই জনতা-জনতাই পুলিশ এ মুলমন্ত্রকে ধারন করে পুলিশি ভীতি দুর করে সাধারণ জনগণকে পুলিশের কাছাকাছি নিয়ে আসতে কমিউনিটি পুলিশ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারে মন্তব্য করে গুইমারা থানা অফিসার ইনচার্জ বিদ্যুত কুমার বড়ুয়া বলেন, পুলিশ কখনোই জনগণের প্রতিপক্ষ নয়। পুলিশ বরাবরই জনগণের বন্ধু।জনগণের নিরাপত্তায় পুলিশ সবসময় বদ্ধপরিকর।

শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ির গুইমারা উপজেলা শ্রমিক কমিউনিটি পুলিশিং বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শীলং জুয়া বন্ধের বিষয়ে পুলিশ জিরো ট্রলারেন্সে রয়েছে। চোরাই পথে আনা কোন গাড়ি ভাড়ায় চালানো যাবেনা। অপরাধমূলক কাজে লিপ্ত না হয়ে অপরাধীর বিষয়ে পুলিশকে সহযোগিতা করতে এবং সবশেষ আগামী নির্বাচনে বিভ্রান্তিমূলক পোস্ট বা তথ্য না দিয়ে নির্বাচনকে উৎসব হিসেবে নেওয়ার অনুরোধ জানান।

উপজেলা পরিবহন কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে হাফছড়ি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত  সভায় নুরুন নবী রুবেলের সঞ্চালনায় হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর সভাপতিত্বে  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাফছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আছহাফ উদ্দিন, গুইমারা রিপোটার্স ইউনিটির সভাপতি দিদারুল আলম, আব্দুল আলী, ইউপি সদস্য কালা মার্মা প্রমুখ।

এসময়ে ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় কমিউনিটি পুলিশের  ভুমিকা রাখার উপর গুরুত্বারোপ করে বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকদের হেলমেটের গুরুত্ব, আঞ্চলিক সংগঠনের চাঁদাবাজি রোধে কমিউনিটি পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন