পুলিশের ব্যাগে মিললো ১০ হাজার পিস ইয়াবা


কক্সবাজার প্রতিনিধি:
উখিয়ায় সৌরভ বড়ুয়া নামে এক পুলিশ সদস্যের শপিং ব্যাগে পাওয়া গেছে ১০ হাজার পিস ইয়াবা। শনিবার (২৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কোটবাজার এলাকায় অভিযান চালিয়ে ওই পুলিশ সদস্য ও তার এক সহযোগীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সৌরভ বড়ুয়া (পুলিশ কনস্টেবল নং-২৯৯) উখিয়া থানায় ওয়ারল্যাস অপারেটর হিসেবে কর্মরত রয়েছে বলে জানা গেছে। আটক অপরজনের নাম মো. ইমন। তিনি কোটবাজার এলাকার হাজী মার্কেটের দ্বিতীয় তলার ‘ইমন ভিডিও এন্ড পুষ্প বিতান’ নামে একটি দোকানের মালিক।

জানা গেছে, পুলিশ সদস্য সৌরভ বড়ুয়ার বাড়ি চট্টগ্রামের মিরসরাই। তিনি উখিয়ার বাজারের উত্তর পাশে রাস্তার পশ্চিমে রতন দে এর ভাড়া বাসায় থাকতেন। ইমন উখিয়ার রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার হাজী শাহজাহানের ছেলে।

অভিযানে নেতৃত্ব দেওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে অধিদপ্তরের একটি দল রাতে হাজী মার্কেটের দ্বিতীয় তলার ইমন ভিডিও এন্ড পুষ্প বিতানে অভিযান চালায়। এসময় সৌরভ বড়ুয়ার হাতে থাকা শপিং ব্যাগের ভেতর নীল রঙের প্যাকেটে মোড়ানো দশ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এসময় দোকান মালিক ইমনকেও আটক করা হয়। তিনি বলেন, ‘আটক দুইজনের মধ্যে সৌরভ বড়ুয়া উখিয়া থানার কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে বলে শুনেছি।’

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের ডবলমুরিং সার্কেলের পরিদর্শক আবুল কাশেম বাদী হয়ে উখিয়া থানায় আটক দুই জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। আটক দুই জনকেও উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়েরের মুঠোফোনে বহুবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। কক্সবাজার আদালতের পরিদর্শক মো. দিদারুল আলম জানান, ‘আটক দুই জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন