পুরোহিত হত্যার প্রতিবাদে পানছড়িতে মানববন্ধন

MANOB BANDON PIC copy

স্টাফ রিপোর্টার:

ঝিনাইদাহ মন্দিরের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী ও পাবনা হেমায়েতপুর মন্দিরের সেবায়েত নিত্যারঞ্জন পান্ডেকে হত্যা ও সংখ্যালঘু সম্প্রদায়ের উপর দেশের বিভিন্ন স্থানে নির্যাতনের প্রতিবাদে পানছড়িতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে নয়’টা থেকে পানছড়ি বাজারের প্রধান সড়কে এই কর্মসূচি পালিত হয়। এই মানববন্ধন কর্মসূচির যৌথ আয়োজক ছিল পানছড়ি পূজা উদযাপন পরিষদ, পানছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদ ও সনাতন ছাত্র যুব পরিষদ।

মানববন্ধন কর্মসূচিতে সনাতন ছাত্র যুব পরিষদ সভাপতি রুবেল দে সঞ্চালিত আলোচনায় বক্তব্য রাখেন পানছড়ি দেবালয় মন্দির ও পূজা উদযাপন পরিষদ সভাপতি তপন কান্তি বৈদ্য, সনাতন সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক নিকুঞ্জ বিহারী দাশ, পানছড়ি ডিগ্রি কলেজ অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা, ৩নং পানছড়ি ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান মো. নাজির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবু তাহের।

বক্তারা দল মত নির্বিশেষে সকলে ঐকবদ্ধ্য হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলার আহ্বান জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, বাজার উন্নয়ন কমিটির সাবেক সভাপতি উজ্জ্বল বরণ নন্দী, ১নং লোগাং ইউপির বর্তমান চেয়ারম্যান সমর বিকাশ চাকমা, নব-নির্বাচিত চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন