পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গা আপনাদের, আপনারা এ মাটিরাঙ্গার সন্তান। মাটিরাঙ্গার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার দায়িত্বও আপনাদের। আমরা আপনাদের পাশে থেকে সরকারি কর্মকাণ্ড বাস্তবায়ন করে যাবো।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালের দিকে মাটিরাঙ্গা জোন সদরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব কথা বলেন। তিনি বলেন, অপারেশন উত্তোরনের আওতায় পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়নে সিভিল প্রশাসনকে সহযোগিতা করছি। শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এভাবেই নিজের অবস্থানের কথা জানালেন মাটিরাঙ্গা জোনের নবাগত জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি-জি।

মাটিরাঙ্গা ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর বিদায়ী অধিনায়ক লে. কর্নেল মো. রাইসুল ইসলাম পিএসসি সভায় সভাপতিত্ব করেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন পিপিএম, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ।

সভাপতির বক্তব্যে ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর বিদায়ী অধিনায়ক লে. কর্নেল মো. রাইসুল ইসলাম পিএসসি বলেন, অপারেশন উত্তোরনের আওতায় সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। পাহাড়ে চাঁদাবাজি ও অবৈধ অস্ত্রের দৌরাত্ম বন্ধে সেনাবাহিনীর অভিযান অব্যাহত থাকবে বলেও ঘোষনা দেন তিনি।

মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মো. মাজহারুল ইসলাম ভুইয়া, মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো. মাসুম ভুইয়া, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জার মো. জহিরুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবরীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী ও মো. শহীদুল ইসলাম সোহাগ ছাড়াও শিক্ষক-সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি এবং হেডম্যান-কার্বারীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন