Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পাহাড়ের সম্প্রীতি বিনষ্ট করার জন্যে একটি মহল অপতৎপরতা চালিয়ে যাচ্ছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি, দীঘিনালা:

‘শেখ হাসিনা পার্বত্যঞ্চলে বসবাসরত পাহাড়ি-বাঙ্গালিদের ভালোবাসেন বলেই শান্তিচুক্তি করেছেন। আর এ শান্তিচুক্তির ফলেই পাহাড়ে এখন শান্তি বিরাজ করছে। এখন পাহাড়ে উন্নয়নের ছোঁয়া লেগেছে এ ধারাবাহিকতা বজায় থাকলে আরো উন্নয়ন হবে। তারপরও একটি মহল পাহাড়ি-বাঙ্গালী সম্প্রীতি বিনষ্ট করার জন্য, পাহাড়ের মানুষের ঐক্য নষ্ট করার জন্য অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। এসব অপতৎপরতা রুখে দিতে হবে। ষড়যন্ত্রকারীরা যাতে সুযোগ না পায়, সেদিকে সবাইকে সজাগ এবং ঐক্যবদ্ধ থাকতে হবে।’  সোমবার জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবিতে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার দাবি করে, ১৭ আগস্ট, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

দীঘিনালা উপজেলার সিএন্ডবি মাঠে আয়োজিত সমাবেশে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজ্যরি চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. নুরুন্নবী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, রণ বিক্রম ত্রিপুরা,  জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট আশুতোষ চাকমা এবং জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইছ উ্দ্দিন আহমদ প্রমূখ।

এর আগে শোক দিবস এবং ২১ আগস্ট  গ্রেনেড হামলার বিচারের দাবীতে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে গিয়ে শেষ হয়। পরে সকলের মাঝে কাঙালীভোজ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন