পার্বত্য প্রতিমন্ত্রীর আগমনে থানচিতে ব্যাপক প্রস্তুতি 

থানচি প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও বান্দরবানের সাংসদ বীর বাহাদুর (উশেসিং) এর আগমন উপলক্ষ্যে নতুন করে সাজানো হয়েছে থানচি উপজেলাকে। আগামি ২২ জুলাই সকাল ৯.৪০টা থানচি উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপস্থিত হবেন।

এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ, প্রশাসন যৌথ উদ্যোগে কঠোর নিরাপত্তা বেস্টনি, সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আওয়ামী লীগের নেতা কর্মীরা অগমনকে শুভেচ্ছা অভিনন্দন জানাতে সাংগু সেতু শেষ অংশে ও বাস স্টেশন সংলগ্ন এলাকা গেইট নির্মাণ কাজ চলছে।

তিনি সরকারি উন্নয়ন তহবিল হতে নব নির্মিত ও বাস্তবায়িত বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও নতুন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করে জনসাধারণ ব্যবহারের উপযোগী করে তুলবেন। প্রকল্পের থানচি কলেজ ভবন, ফাইয়ার সার্ভিস স্টেশন ভবন, উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবন, ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও উপজেলা পরিষদের পুরনো ভবন নবায়ন ও সংস্কারের উদ্বোধন করবেন। এছাড়াও স্থানীয় দরিদ্র লোকদের মাঝে মানবিক সহায়তা প্রদান ও বেশ কয়েকটি সোলার প্যানেল বিতরণ করবেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী  বীর বাহাদুর (উশৈসিং) এমপির আগমন উপলক্ষ্যে নব নির্মিত ভবন, রাস্তা ইত্যাদিতে নতুন রুপে সাজানো হয়েছে। উপজেলা পরিষদ, প্রশাসন ও সংশ্লিষ্টরা ইতিমধ্যে আইন শৃঙ্খলা নিরাপত্তা বেস্টনিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি এর সাথে জেলা প্রশাসক, পুলিশ সুপার, পার্বত্য উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী, জেলা পরিষদ নির্বাহী প্রকৌশলী ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীগণ সাথে থাকবেন বলেও আশা করছেন।

উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা জানান, থানচিবাসীদের প্রাণ প্রিয় নেতা পার্বত্য বীরকে আমাদের অফুরন্ত ভালবাসা শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে বরণ করা এবং নিরাপত্তা বেস্টনিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন