Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী থানচি সফরে আসছেন আগামীকাল

থানচি প্রতিনিধি:

বান্দরবানে থানচিতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি থানচি উপজেলা  আগমন উপলক্ষে উপজেলা প্রশাসনে নিরাপত্তা বেষ্টণীসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

আগামীকাল শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৭টা যথাসময় নিজ বাস ভবন থেকে রওনা দেবেন।

প্রশাসনে সূত্রে জানা যায়,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠি ও সকল জনসাধারণের স্বাস্থ্য ও  চিকিৎসা সেবা নিশ্চিত করতে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ৩১ থেকে ৫১ শর্য্যা বিশিষ্ট হাসপাতাল উন্নীতকরণে লক্ষ্য । প্রধানমন্ত্রী বিশেষ পদক্ষেপে আওতায় স্বাস্থ্য মন্ত্রনালয়ের অর্থায়নে স্বাস্থ্য কমপ্লেক্স ভবন সম্প্রসারণ ও স্টাফ কোয়াটার ভবন নির্মাণে ভিত্তি প্রস্তর উদ্ভোধন করবেন। এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড অর্থায়নের বান্দরবান থানচি সড়ক হতে ঙাইক্ষ্যং পাড়া যাওয়ার অভ্যন্তরীণ রাস্তায় ইট সলিংকরণ ভিত্তিপ্রস্তর উদ্ভোধন করবেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন সম্প্রসারণ ও স্টাফ কোয়াটার নির্মানে ঠিকাদারী সংস্থা বি ইজ্ঞিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশান ও সাংকো ইন্টারন্যাশনাল ডেবি যৌথ নির্মাণ সংস্থা সংশ্লিষ্ট কর্তৃপক্ষে কার্যাদেশ পাওয়াই ঠিকাদারী সংস্থা বাস্তবায়ন কাজ পুরোদমে শুরু করেছে ।

বি ইজ্ঞিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশান সত্ত্বাধিকারী মো. মোজাফর আহম্মদ জানান, ইতিমধ্যে মাটি কাটা ও লেয়র কাজ শুরু হয়েছে । আমরা স্বল্প সময়ে মধ্যে দ্রুত বাস্তবায়ন করতে পারবো।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রীর বীর বাহাদুর (উশৈসিং) এমপি মহোদয় থানচি আগমন উপলক্ষে নিরাপত্তা বেষ্ঠণীসহ সকল প্রস্তুতি সম্পাদন করা হয়েছে বলে সাংবাদিকদের জানান।

তিনি আরও জানান, বান্দরবানে জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন উন্নয়ন বোর্ডে নির্বাহী প্রকৌশলী এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন