পার্বত্য চট্টগ্রামের পর্যটন সম্ভাবনাকে বিশ্বের কাছে তুলে ধরতে হবে- চিনু

sa tv
নিজস্ব প্রতিনিধি :
পার্বত্য চট্টগ্রামে পর্যটন শিল্পের অপার সম্ভাবনাকে বিশ্বের কাছে তুলে ধরতে বেসরকারি টেলিভিশন এসএ টিভি’র প্রতি আহবান জানিয়েছেন সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। বৃহস্পতিবার রাঙামাটিতে এসএ টিভি’র ৪র্থ বর্ষপূতি’র কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

দেশের প্রথম এইচডি চ্যানেল এসএ টিভি’র বর্ষপূতি উপলক্ষে রাঙামাটিতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা শেষে জন্ম দিনের কেক কাটা হয়। বিকেল ৩টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বনরূপায় এসে শেষ হয়।

বনরূপাস্থ রেইনবো রেস্টুরেন্টে অনুষ্ঠিত বর্ষপূর্তির আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। এসএ টিভি’র রাঙামাটি প্রতিনিধি মোহাম্মদ সোলায়মান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, রাঙামাটি বেতারের বার্তা প্রধান জাকির হোসেন, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেব নাথ, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম নাজিম উদ্দিন, মুজাদ্দেদ-ই আল ফেসানী একাডেমির শিক্ষক আব্দুল্লাহ আল মামুনসহ সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ফিরোজা বেগম চিনু বলেন, স্বল্প সময়ে এসএ টিভি মানুষের মনে স্থান করে নিয়েছে। এসএ টিভি সংবাদ ও অনুষ্ঠানে বিশেষ করে সঙ্গিতানুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের ঐতিহ্য বিশ্ব দরবাওে তুলে ধরছে। সারাদেশের পাশাপাশি পার্বত্য চট্টগ্রামকে গুরুত্ব দিয়ে এসএ টিভির সংবাদ পরিবেশনের প্রশংসা করে চিনু বলেন, এসএ টিভির মাধ্যমে পার্বত্য চট্টগ্রামের সম্ভাবনা ও উন্নয়নের খবর তুলে ধরার পাশপাশি এ অঞ্চলে সন্ত্রাস ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সোচ্চার হবে বলে পার্বত্য চট্টগ্রামের মানুষ এসএ টিভির কাছে প্রত্যাশা করে।

পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, সাংবাদিকতার উন্নয়নের মাধ্যমে দেশের গণতন্ত্র শক্তিশালী হয়। সাংবাদিকরাই পারেন সমাজ পরিবর্তন করতে। দেশের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। এসএ টিভির নিরপেক্ষ সংবাদের প্রশংসা করে তিনি পার্বত্য চট্টগ্রামকে আরো গুরুত্ব দিয়ে সংবাদ প্রচারের আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন