পার্বত্যাঞ্চলে অবৈধ অস্ত্রের ঝনঝনানি এখনো থামেনি: সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

bandarban-pic-30-11

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, প্রকাশ্যে নয়, গোপনে এখনো জঙ্গি ও সাম্প্রদায়িক উস্কানিদাতারা সক্রিয় রয়েছে। তারা আজও সক্রিয় এবং আড়াল থেকে নাশকতার প্রস্তুতি নিচ্ছে। তাদের বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক থাকতে অনুরোধ করেন। বুধবার বান্দরবানের চিম্বুকে আওয়ামী লীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিন পার্বত্য জেলা নিয়ে মন্ত্রী বলেন, পার্বত্যাঞ্চলে অবৈধ অস্ত্রের ঝনঝনানি এখনো থামেনি। তাদের অবৈধ অস্ত্র আবার তাদের সাথে শত্রুতাও সৃষ্টি করে। অবৈধ অস্ত্রধারীরা একে অপরের শত্রু। কাজেই অবৈধ অস্ত্র পরিহার করে শান্তি ও উন্নয়নের পথে আসুন। অস্ত্র ছেড়ে কেউ যদি বেকার থাকেন আমি তাদের চাকারির ব্যবস্থা করবো।

এ সময় কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামিম, বান্দরবান জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা আ’লীগের সেক্রেটারী ও পৌর মেয়র মোঃ ইসলাম বেবীসহ আওয়ামী ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিল।

সেতু মন্ত্রী বলেন, আমি আমার নেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আশ্বাস দিয়ে গেলাম তিন পার্বত্য জেলার বিশেষ করে বান্দরবানের দারিদ্রতাকে আমরা যাদুঘরে পাঠাবো।

এর আগে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, বান্দরবান জেলা প্রশাসক দিলীপকুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ চিম্বুক-থানচি সড়ক পরিদর্শন করেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন