পারিবারিক ট্যুরে যাওয়ার সময় ইয়াবাসহ কলেজ ছাত্র আটক

কক্সবাজার প্রতিনিধি:

মাদক চোরাচালান নিয়ে সরকার যতই হার্ডলাইনে যাচ্ছে ততই কৌশল পরিবর্তন করে ইয়াবা পাচার বাড়ছে। এবার পারিবারিক ট্যুরে যাওয়ার সময় ইয়াবা ও প্রাইভেট কার নিয়ে কলেজ ছাত্রসহ ৩জনকে আটক করেছে বিজিবি।

রবিবার (১এপ্রিল) দুপুর পৌনে ১টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের বাহারছড়া শীলখালী চেকপোষ্টের হাবিলদার মো. বাচ্চু মৃধার নেতৃত্বে দায়িত্বরত জওয়ানেরা কক্সবাজার গামী একটি প্রাইভেট কার (চট্টমেট্টো-ঘ-১১-৭৭৭৫) তল্লাশী করে সীটের নীচে অভিনব কায়দায় ফিটিং করা ২৮টি প্যাকেট, ৪টি মুঠোফোন ও নগদ টাকা উদ্ধার করে যাত্রী সাবরাং সিকদার পাড়ার আজিনুর আহমদের পুত্র ও টেকনাফ কলেজের ছাত্র মোঃ জসিম উদ্দিন (২২), পৌর এলাকার অলিয়াবাদের মো. আব্দুল গফুরের স্ত্রী মোছাম্মৎ সাবিনা আক্তার (২০) ও সাবরাং সিকদার পাড়ার মো. আব্দুল মোনাফের স্ত্রী মোছাম্মৎ ইয়াসমিন আক্তার (২৮) কে আটক করেছে। ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ১৬লক্ষ ৩৮হাজার টাকা মূল্যমানের ৫হাজার ৪শ ৬০পিস ইয়াবা বড়ি পাওয়া যায়।

নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা বড়ি বিক্রয়ের উদ্দেশ্যে রাখার অপরাধে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা বড়ি, প্রাইভেটকার, ৪টি মোবাইল ফোন ও বাংলাদেশী নগদ ২২ হাজার ৬০টাকাসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে ভিআইপি অবস্থায় চলাফেরাকালে মাদকসহ আটকের ঘটনায় সাধারণ মানুষের হয়রানি আরো বৃদ্ধি পাওয়ার আশংকা রয়েছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন