Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন

Manob bandon Pic (1) copy

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মানববন্ধন করেছে বিদ্যালয়ের প্রায় ৮শতাধিক শিক্ষার্থী। এ সময় তাদের হাতে ধর্ষককে গ্রেপ্তার করে শাস্তির দাবি সম্বলিত নানান ফেস্টুন ও ব্যানারও দেখা যায়।

রোববার সকাল সাড়ে দশ’টা হতে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় সংলগ্ন প্রধান সড়কে অনুষ্ঠিত মানববন্ধনটির আয়তন ছিল প্রায় অর্ধ কিলোমিটার। মানববন্ধনে অংশ নেয়া ১০ শ্রেণির বনানী চাকমা, মর্জিনা, নবম শ্রেণির রিমা, মরিয়ম, রেনেসা তালুকদার, বৃষ্টি, শ্রাবন্তী চক্রবর্তী, ৭ম শ্রেণির সাজিবুল, পলিন চাকমা, ৬ষ্ঠ শ্রেণির চন্দনা ত্রিপুরা, তন্নী, হালিমা, মমতাজ মুন্নি, খুকুমনি চাকমা, তারেকুল ইসলামসহ সকল শিক্ষার্থীরা জানায়, ধর্ষককে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে আমরা আজ রাজ পথে নেমে এই মানববন্ধন করছি। সেই সাথে সরকারের কাছে আমাদের নিরাপত্তার চাইতেছি। এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষক উপস্থিত থেকে এ ঘটনার তীব্র নিন্দা জানান।

উল্লেখ্য, শুক্রবার সকালে যৌথখামার এলাকায় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী বাড়ির পাশের একটি বাঁশ বাগানে অজ্ঞাতনামা এক যুবক কর্তৃক ধর্ষিত হয়। এ ব্যাপারে ধর্ষিতার পিতা রাপ্রু মারমা অজ্ঞাতনামা এক যুবককে আসামী করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন