Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়ি বাজারের রহস্যজনক আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

রহস্যজনক আগুনে পুড়ে গেছে খাগড়াছড়ির পানছড়ি বাজারে বসতবাড়ীসহ ১৫টি দোকাপাট। স্থানীয় সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও স্থানীয়রা প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব জানান, শনিবার রাত সাড়ে ৮টায় পানছড়ি বাজারের পশ্চিম পাশে আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে সেনাবাহিনী, বিজিবি, পুলিশের সদস্য ও স্থানীয়রা প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কিভাবে আগুনের সূত্র হয়েছে তিনি জানাতে পারেননি।

স্থানীয় সাংবাদিক শাহজাহান কবীর সাজু জানান, আগুন লাগার প্রায় এক ঘন্টা পর খাগড়াছড়ি সদর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে।

উল্লেখ্য, স্থানীয় আঞ্চলিক রাজনৈতিক সংগঠনগুলোর দ্বন্দ্বের জেরে চলতি বছরের ২০মে প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ’র হুমকির মুখে দীর্ঘদিন ধরে বাজারটি বয়কট করে আসছিল স্থানীয় পাহাড়িরা। ফলে ব্যবসায়ীরা এমনিতেই অর্থনৈতিক ক্ষতির শিকার হচ্ছিলেন। তার ওপর এই আগুনের ফলে নিঃস্ব হওয়ার দশা হয়েছে পানছড়ি বাজারের ব্যবসায়ীদের।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন