Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়ি উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি :
জেলার পানছড়িতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার বিকাল ৫টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া।

যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। তিনি বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। পানছড়িতে যে সকল সম্প্রদায়ের সহবস্থান এই ইফতার মাহফিলের মধ্যে দিয়ে তার চিত্র ফুটে উঠেছে।

এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা, সতীশ চন্দ্র চাকমা, উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম, অফিসার ইনচার্জ মো: আ: জব্বার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব ও সকল ইউপি চেয়ারম্যান। ইফতার শুরুর পূর্বে দেশ ও জাতির সমৃদ্ধি এবং শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন