পানছড়ি ইউনিয়ন ইপসা সমৃদ্ধি ফুটবল টুর্নামেন্ট

পানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়িতে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শুরু হয়েছে সমৃদ্ধি কর্মসূচির আওতায় পানছড়ি ইউনিয়ন ইপসা সমৃদ্ধি ফুটবল টুর্নামেন্ট’১৮। পিকেএসএফ’র সহযোগিতায় এ টুর্নামেন্টের আয়োজক ছিল পানছড়ি সদর ইউনিয়ন পরিষদ ও  ইপসা সমৃদ্ধি কর্মসূচি।

জানা যায়, ৩নং সদর পানছড়ি ইউপির ৮টি ওয়ার্ড থেকে ৮টি দল নিয়ে এই আয়োজন। ইউপি সদস্যরা ব্যাপকভাবে সাড়া দিয়ে এই আয়োজনকে করে তোলে প্রাণবন্ত।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় পানছড়ি উপজেলা পরিষদ মাঠে এই টুর্নামেন্টের প্রধান উদ্বোধক ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া ও ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন । ৩নং সদর ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা পর্ব শেষে লাল, নীল, হলদে, সবুজ বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন।

উদ্বোধনী খেলায় ৩নং ওয়ার্ড ২-০ গোলে ৭নং ওয়ার্ডকে পরাজিত করে। এ সময় আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্যর ব্যক্তিগত সহকারী খগেন ত্রিপুরা, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ইপসার সমৃদ্ধি সমন্বয়কারী বাবু উজ্জ্বল চাকমা, ম্যানেজার ইনচার্জ বাহাদুর আলম খোকন ও এসডিও শুভ্র চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন