পানছড়ির ৩নং সদর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের পথ চলা শুরু

Chairman Pic copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৩নং সদর পানছড়ি ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বুধবার থেকে শুরু হচ্ছে পথ চলা। সাবেক ও নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে আয়োজন করা হয় বিদায়-বরণ  অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে জনগনের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিরা জানিয়েছেন তারা তাদের সেরাটুকু বিলিয়ে দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

মঙ্গলবার সকাল ১১টা থেকে পানছড়ি ইউপি পরিষদ মিলনায়তনে সাবেক ও নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে আয়োজন করা হয় বিদায়-বরণ অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন ৩নং পানছড়ি ইউপির সাবেক চেয়ারম্যান অসেতু বিকাশ চাকমা।

এক প্রাণবন্ত আয়োজনে করতালির মধ্যে দিয়ে বরণ করে নেয়া হয় নব-নির্বাচিত উদীয়মান তরুণ চেয়ারম্যান মো. নাজির হোসেন ও সদস্য-সদস্যাদের। এ উপলক্ষে ইউপি সচিব মো. নজরুল ইসলামের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বার।

এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মনিরুজ্জামান, পানছড়ি বাজার উন্নয়ন কমিটির হেদায়েত আলী তালুকদার, সাবেক ইউপি সদস্য জয় প্রদাস দেব, শাহীন মৃধা, আওয়ামী লীগ নেতা তপন কান্তি বৈদ্য প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন