পানছড়ির লোগাংয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ

16923938_662965527239382_1365341999_n

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি :

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ১নং লোগাং ইউপি’র উদ্যেগে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয় হল রুমে এসব সামগ্রী বিতরণ করা হয়।

ইউপি’র আওতাধীন ২টি মাধ্যমিক বিদ্যালয়, ৫টি প্রাথমিক বিদ্যালয় ও ২টি স্থানীয় ক্লাবকে ৯ সেট ফুটবল জার্সি ও ফুটবল, ১১ সেট ভলিবল ও ৬টি হ্যান্ডবল বিতরণ করা হয়। পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক। অতিথিরা এই ধরনের একটি মহতী উদ্যেগের জন্য চেয়ারম্যানকে সাধুবাদ জানান।

হাতিমারা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান সুজিত চাকমা, দুধুকছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিপাস চাকমা, লোগাং বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান আবদুল খালেক ভূইয়া এ প্রতিবদেককে জানান, লোগাং ইউপি চেয়ারম্যান শিক্ষানুরাগী, ক্রীড়াপ্রেমী আর উদার মনের মানুষ। জনপ্রতিনিধিদের এসব মহতী কাজে এগিয়ে এলে শিক্ষার্থীরা পড়ালেখা ও খেলাধুলায় দ্বিগুণ উৎসাহ পাবে। লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা জানান, এসব সামগ্রী ইউপির সকল প্রতিষ্ঠানে ধারাবাহিকভাবে বিতরণ অব্যাহত রাখার ব্যাপারে তিনি সব সময় আন্তরিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশেকুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু, লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিহির চাকমাসহ স্থানীয় ইউপি সদস্য/সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন