Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়ির মাধ্যমিক শিক্ষা ও হিসাব রক্ষন কর্মকর্তার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Hamla PIC FOLLO UP

স্টাফ রিপোর্টার:
খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার হিসাব রক্ষন কর্মকর্তা দেবাশীষ খীসা (৫০) ও মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শাহজাহান মিয়া (৫০) এর উপর বর্বরোচিত হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এই প্রতিবাদ ও মানববন্ধনের আয়োজক ছিল পানছড়ি উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা। বুধবার সকাল সাড়ে দশ’টা থেকে আয়োজিত মানববন্ধনে উপজেলা প্রশাসন ছাড়াও সকল ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

মানববন্ধন শেষে পানছড়ি বঙ্গবন্ধু স্কোয়ারে এসে সবাই কর্মবিরতি করে। বেলা ১টার দিকে ২৯৮ নং আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার আশ্বারের প্রেক্ষিতে সবাই স্ব-স্ব কর্মস্থলে ফেরত আসে।

উল্লেখ্য মঙ্গলবার রাত ৯টায় পানছড়ি থানা জামে মসজিদ কবরস্থান এলাকায় রাতের অন্ধকারে সন্ত্রাসী হামলায় দু’জন গুরুতর আহত হয়। আহত হিসাব রক্ষন কর্মকর্তা দেবাশীষ খীসা বর্তমানে চট্টগ্রামে চিকিৎসাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন