Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়ির মধ্যনগরে গবাদিপশুসহ ৪টি বসত ঘর পুড়ে ছাই

পানছড়ি প্রতিনিধি:

পানছড়ি উপজেলার মধ্যনগর গ্রামে আগুনে পুড়ে ছাই হয়েছে গবাদিপশুসহ ৪টি বসতঘর।

বৃহস্পতিবার দিবাগত(২৫ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ছয় লক্ষাধিক টাকা বলে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়,  আগুনে পুড়ে যাওয়া মৃত রুম আলী শেখের ছেলে আব্দুল কাদের ও পার্শ্ববর্তী মৃত আবদুল মজিদের স্ত্রী ফিরোজা বেওয়া খুবই অসহায় ও নিঃস্ব। আগুনে পুড়ে তারা এখন দিশেহারা। আব্দুল কাদের গত দু’দিন আগে সমিতি থেকে নেয়া লোনের টাকা ও ১০মণ বীজের হলুদ ও ৩টি গরু পুড়ে ছাই হওয়াতে সে এখন একেবারে নিঃস্ব। তাঁর ছেলে শাকিবুল হাসান এবারের দাখিল পরীক্ষার্থী ও রকিবুল হাসান হেফজ পড়ছে। তাদের বই পুস্তকও পুড়ে ছাই। তাদের সহযোগিয় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান এলাকাবাসী।

খবর শুনে উপজেলা যুবলীগ সভাপতি মো. আল-আমিন ঘটনাস্থলে এসে তাদের বস্ত্র ও আর্থিক সহায়তা দেন। সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষে খাদ্য-শস্য ও আর্থিক সহায়তা প্রদান করেন সম্পাদক জয়নাথ দেব ও যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আহির উদ্দিন ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবু তাহের ঠাকুর জানান, তাদের কীভাবে স্বাবলম্বী করা করা যায় তা নিয়ে আমরা এলাকাবাসীসহ বসে একটা সিদ্ধান্ত নেব।

খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসেন পানছড়ি থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, ক্ষতিগ্রস্তদের শীতবস্ত্র থেকে শুরু করে সকল ধরনের সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন