পানছড়ির ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের সাথে নিরাপত্তাবাহিনীর অফিসার পদে যোগদানে উদ্বুদ্ধকরণ সভা 

28 Pic copy

নিজস্ব প্রতিবেদক,পানছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের সাথে বাংলাদেশ নিরাপত্তাবাহিনীতে অফিসার পদে যোগদানে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি রিজিয়নের ব্যবস্থাপনায় মঙ্গলবার সকাল ১০টা থেকে পানছড়ি ডিগ্রি কলেজ মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিক্ষার্থীদের বাংলাদেশ নিরাপত্তাবাহিনীতে অফিসার পদে যোগদানে উদ্বুদ্ধকরণের লক্ষে প্রজেক্টরের মাধ্যমে বিভিন্ন তথ্যাদি প্রদর্শন করা হয়।

এ সময় শিক্ষার্থীদের করা বিভিন্ন প্রশ্নাবলীর উত্তর দেয় খাগড়াছড়ি ১৪ই বেঙ্গলের জোন অধিনায়ক লে. কর্ণেল জিএম সোহাগ। পানছড়ি সাব জোন অধিনায়ক মেজর রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে আরও বক্তব্য প্রদান করেন খাগড়াছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর শুভ ইসলাম, ক্যাপ্টেন সাইদ জোবায়েদ, পানছড়ি ডিগ্রি কলেজ অধ্যক্ষ সমীর দত্ত চাকমা ও অর্থনীতি বিভাগের প্রভাষক পাইম্রামং মার্মা।

শিক্ষার্থীরা তাদের অনুভুতি ব্যক্ত করতে গিয়ে পার্বত্যনিউজকে জানায়, আমাদের অনেক কিছু জানা ছিল না। আজকে খাগড়াছড়ি রিজিয়নের ব্যবস্থাপনায় আয়োজিত উদ্বুদ্ধকরণ সভার মাধ্যমে অজানা অনেক তথ্যাদি জানতে পেরে নিরাপত্তাবাহিনীর অফিসার পদে যোগদানের ব্যাপারে আমাদের আগ্রহ জেগেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “পানছড়ির ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের সাথে নিরাপত্তাবাহিনীর অফিসার পদে যোগদানে উদ্বুদ্ধকরণ সভা ”

  1. যোগদানে উদ্বুদ্ধ করলে কি হবে চাকুরি নিতে টাকা লাগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন