পানছড়ির ওমরপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

omarpur Pic copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির ওমরপুর গ্রামে সীমানা নিয়ে সংঘর্ষে দু’জন আহত হয়েছে। আহতরা ওমরপুর গ্রামের আ. রাজ্জাকের ছেলে কাজিম উদ্দিন (৫৫) ও তার স্ত্রী খোদেজা বেগম (৪৩)।

জানা যায়, ওমরপুর গ্রামের আ. রহিমের ছেলে মো. আলম ও আলমাসের সাথে কাজিম উদ্দিনের সীমানা নিয়ে দীর্ঘদিনের বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।

এ নিয়ে এলাকার সাবেক ইউপি সদস্য মো. হাবিবুর রহমান সীমানা নির্ধারণ করে পিলার বসিয়ে দিলেও মো. আলম ও আলসাম তা মেনে নিতে পারেনি। এ নিয়ে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে আলম, আলসাম ও তাদের মামা আবুল কাসেম পরিকল্পিতভাবে সীমানা পিলার তুলে ফেলার চেষ্টা চালায়।

এ সময় কাজিম উদ্দিন বাধা দিতে গেলে অতর্কিতভাবে তাদের মারধর করে। আঘাতে কাজিম উদ্দিন ও তার স্ত্রী খোদেজার মাথা ফেটে যায়। আহতবস্থায় তাদের পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মাথায় সেলাই দেয়। বর্তমানে তারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

অপরদিকে মো. আলম জানায়, কাজিম উদ্দিন সীমানা পিলার তুলে আরও ৩/৪ হাত সামনে নিয়ে আসে। এ বিষয়ে জানতে চাইলে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে আমার হাতে লাঠি দিয়ে আঘাত করে পরে আমিও আঘাত করি।

এ ব্যাপারে কাজিম উদ্দিনের ছেলে মো. খাইরুল পানছড়ি থানায় একটি অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছে বলেও জানায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন