Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে ৯জনের মনোনয়নপত্র প্রত্যাহার

ইউনিয়ন পরিষদ নির্বাচন

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ এপ্রিল ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চেয়ারম্যান প্রার্থী ৬জন ও সংরক্ষিত মহিলা আসনের ৩জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছে।

পানছড়ি নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৫নং উল্টাছড়ি ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সুব্রত চাকমা মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। অপরদিকে ৪নং লতিবান ও ৩নং পানছড়ি ইউপির রিটানিং অফিসার উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মোশারফ হোসেন জানান, ৪নং লতিবান ইউপিতে চেয়ারম্যান প্রাথী সাক্কেন্দু বিকাশ চাকমা, ভূমিধর রোয়াজা, ৩নং পানছড়ি ইউপিতে মিটন চাকমা ও ডা. মো. আবু তাহের প্রত্যাহার করেছেন।

১নং লোগাং ও ২নং চেংগী ইউপির রিটানিং অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা আলাউদ্দিন শেখ জানায়, ২নং চেংগী ইউপিতে চেয়ারম্যান প্রাথী নিশান চাকমা মনোনয়ন প্রত্যাহার করে। এদের মাধ্যে ৩নং পানছড়ির ডা. মো. আবু তাহের ও ২নং চেংগী ইউপির নিশান চাকমা বিএনপি সমর্থিত ও বাকীরা স্বতন্ত্র প্রার্থী ছিলেন।

এদিকে ১নং লোগাং ইউপির সংরক্ষিত মহিলা আসনের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে রোসিনা চাকমা, ৫নং উল্টাছড়ির ১নং সংরক্ষিত আসনের শামসুন্নাহার বেগম ও ৩নং সংরক্ষিত আসনের ফুলকুমারী চাকমা তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন