পানছড়িতে ৪৪তম গ্রীষ্মকালীন ফুটবলে নালকাটা উচ্চ বিদ্যালয় চাম্পিয়ন

Final Play PIC

শাহজাহান কবির সাজু:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় প্রতি বছরের ন্যায় এবারেও এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে ৪৪তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসার গ্রীষ্মকালীন খেলাধুলা। পানছড়ি মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ও উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় ফুটবল বালক, হ্যান্ডবল বালক ও হ্যান্ডবল বালিকাদের তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলাগুলো ছিল বেশ উপভোগ্য।

বিশেষ করে বৈরী আবহাওয়া উপেক্ষা করেও বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা এ ধরনের একটি বিনোদনমূলক খেলাধুলা পেয়ে নিজেদের বিলিয়ে দিয়েছে ভাদ্রের বৃষ্টিতে। তাছাড়া নিজ দলের খেলোয়াড়দের আকর্ষণীয় ও হৃদয়গ্রাহী মুহুর্তগুলোকে প্রাণবন্ত করে তুলেছে শত শত করতালির মাধ্যমে।

বুধবার বিকাল ৩টা থেকে আয়োজিত ফুটবলে নালকাটা উচ্চ বিদ্যালয় ১-০ গোলে লোগাং উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। অপরদিকে বালক হ্যান্ডবলে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় ও বালিকা হ্যান্ডবলে পানছড়ি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ফাইনালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি বিতরণকালে শীত ও গ্রীষ্মকালীন খেলাধুলা ছাড়াও উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রতিবছর আন্ত: স্কুল ফুটবল টৃর্নামেন্ট দেয়ার ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শাহজাহান মিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন