পানছড়িতে হেডম্যান ও কার্বারী সম্মেলন অনুষ্ঠিত

 

28 H

নিজস্ব প্রতিবেদক,পানছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়িতে হেডম্যান ও কার্বারীদের নিয়ে এক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বিভিন্ন দুর-দরান্ত থেকে আসা হেডম্যান কার্বারী সম্মেলনের আয়োজক ছিল পানছড়ি আর্মি জোন।

খাগড়াছড়ি জোনের সার্বিক সহযোগিতায় মঙ্গলবার বেলা ১টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিতব্য সম্মেলনে বক্তব্য রাখেন খাগড়াছড়ি ১৪ই বেঙ্গলের জোন অধিনায়ক লে. কর্ণেল জিএম সোহাগ, উপ-অধিনায়ক মেজর শুভ ইসলাম, পানছড়ি সাব জোন অধিনায়ক মেজর রফিকুল ইসলামের খাগড়াছড়ি জোনের ক্যাপ্টেন সাইদ জোবায়েদ, লে. মাহদি ও পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক।

অতিথিরা বলেন, আমরা আপনাদের সাথে মিলেমিশে কাজ করতে চাই। এ অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা একে অপরকে চিনতে ও জানতে পেরেছি। আপনারা আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করুণ তবেই আমাদের সমাজ আরও উন্নতির দিকে এগিয়ে যাবে।

হেডম্যান অরুণজয় রোয়াজা ও চাইয়ং মারমা বলেন, এ শান্তি ও সম্প্রীতির সম্মেলনে উপস্থিত হতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা সবাই মিলে মিশে কাজ করব।

অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে আগত কার্বারীরা নিজেদের এলাকার সমস্যাদির অনেক কথা তুলে ধরেন। খাগড়াছড়ি ১৪ই বেঙ্গলের জোন অধিনায়ক বিভিন্ন মৌজা প্রধানদের নিজ এলাকার জন্য ফুটবল এবং স্থানীয় খেলোয়াড়দের মাঝে ক্রিকেট সামগ্রী বিতরণ করার পর প্রাণবন্ত এ সম্মেলনের সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন