Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

SJN PIC copyপানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলায় শেষ হয়েছে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা’১৫। পানছড়ি উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় হল রুমে। এতে উপজেলার ৮টি মাধ্যমিক বিদ্যালয়, ১টি মাদ্রাসা ও ১টি কলেজের ২৮৬ জন প্রতিযোগী অংশ নেয়।

মঙ্গলবার সকাল ১০টা থেকে আয়োজিত প্রতিযোগিতায় ৬ষ্ঠ থেকে অষ্টম, নবম থেকে দশম ও একাদশ থেকে দ্বাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নিয়ে তিনটি গ্রুপ করা হয়। এতে বিষয়বস্তু ছিল ভাষা ও সাহিত্য, বিজ্ঞান, গণিত ও কম্পিউটার এবং বাংলা স্টাডিজ ও মুক্তিযুদ্ধ।ছাত্র-ছাত্রীরা খুব সুন্দর ভাবে নিজেদের জ্ঞান ও কলমের কারিগরিতে এই সৃজনশীল প্রতিযোগিতায় তাদের মেধা তুলে ধরেন।

এ সময় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা’১৫ সদস্য সচিব মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শাহজাহান মিয়া, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: বাবুল হোসেন, উপজেলা রিসোর্স কর্মকর্তা মো: খলিলুর রহমান জাহিদ ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবু তোয়াব মজুমদার পলাশ। এই কমিটির আহবায়কের দায়িত্বে রয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “পানছড়িতে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত”

  1. অনেক ভালো লাগলো খবরটা পড়ে। এই ধরণের প্রতিযোগিতামূলক আয়োজন একটি মেধাবী জাতি গঠনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ‘রঙ পেন্সিল টেকনোলজিস’-এর পক্ষ থেকে অনেক শুভ কামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন