পানছড়িতে সনাতন সমাজ কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল

পানছড়ি প্রতিনিধি:

পানছড়িতে সনাতন সমাজ কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক উপজেলা সম্মেলন ও কাউন্সিল/১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০জানুয়ারি) দুপুর থেকে পানছড়ি বাজার দেবালয় মন্দির প্রাঙ্গণে এ সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন পুনর্বাসন  এবং আভ্যন্তরীন উদ্বাস্ত নির্দিষ্ট করণ সম্পর্কিত বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য এড. আশুতোষ চাকমা ও খগেশ্বর ত্রিপুরা। পানছড়ি উপজেলার সনাতন সামজ কল্যাণ পরিষদের উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি জয় প্রসাদ দেব এর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিকের সঞ্চালিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য এড. আশুতোষ চাকমা, খগেশ্বর ত্রিপুরা, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাহার মিয়া, সনাতন সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি বিধান কানুনগো পিপি, সম্পাদক সজল বরণ সেন, সাংগঠনিক সম্পাদক তমাল দাশ লিটন, খাগড়াছড়ি সদর উপজেলার সনাতন সমাজ কল্যাণ পরিষদের সম্পাদক সুজিত দাশ, দীঘিনালা সনাতন সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য নন্দু দে, পানছড়ি উপজেলা দেবালয় মুন্দিরের সভাপতি তপন কান্তি বৈদ্য।

এ সময় উপস্থিত ছিলেন পানছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো. মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব ও ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি জাতীয়, সাংগঠনিক পতাকা ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন। সম্মেলনে বন কুমার দে সভাপতি, উত্তম বণিক সাধারণ সম্পাদক ও উল্লাস দে’কে সাংগঠনিক সম্পাদক  করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়। সম্মেলণ শেষে পানছড়ি বাজার কেন্দ্রীয় জামে মসজিদ পরিদর্শন করে মসজিদ সংস্কারের জন্য অর্থনৈতিক সহায়তার প্রতিশ্রুতি দেন। সর্বশেষ প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত পানছড়ি উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জয়নাথ দেবকে দেখতে তার বাড়িতে  যান এবং উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়ার পরামর্শসহ সব ধরণের সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন