পানছড়িতে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট পালিত

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলায় যথাযোগ্য মর্যাদার সহিত পালিত হয়েছে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এ উপলক্ষ্যে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন করেছিল নানা আয়োজন।

মঙ্গলবার সকাল আটটায় আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়ার নেতৃত্বে এক শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি পানছড়ি বঙ্গবন্ধু স্কোয়ারে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করে। পর্যায়ক্রমে যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগ পুষ্পমাল্য অর্পণ করে। এ সময় পানছড়ি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, জাবারাং কল্যাণ সমিতি, জনসংহতি সমিতি, উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়, পানছড়ি আনসার ও ভিডিপি ক্লাব পুষ্পমাল্য অর্পণ করে।

এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেমের নেতৃত্বে একটি শোক র‌্যালি বের করে। র‌্যালিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক শোক সভায় মিলিত হয়। এ সময় রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার, উপজেলা পল্লী উন্নয়ন অধিদপ্তর, একটি বাড়ি একটি খামার ও যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষিত বেকার যুবকদের মাঝে ঋণ বিতরণ করা হয়। অফিসার ইনচার্জ মো. আ. জব্বার ও উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় প্রধানদের উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা।

একই দিনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও রেড ক্রিসেন্ট পানছড়ি ইউনিটের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ের সেবা প্রদান করা হয়। এতে প্রায় শতাধিক লোককে এ সেবা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন